Disclaimer

All Best Blog ওয়েবসাইট নিয়মিত বিভিন্ন তথ্যমূলক আর্টিকেল প্রকাশ করে থাকে। All Best Blog সর্বদা সঠিক তথ্য প্রদানের চেষ্টা করে থাকে। All Best Blog সাইটের সর্বস্বত্ত্ব অ্যাডমিন কর্তৃক সংরক্ষিত।

পূর্বানুমতি ছাড়া All Best Blog ওয়েবসাইটে প্রকাশিত/প্রচারিত কোনো ব্লগ পোস্ট, সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিওচিত্র, ছবি, আলোকচিত্র বা যেকোন কনটেন্ট কপিরাইট আইনে অন্য কোথাও পোস্ট কিংবা ব্যবহার করা যাবে না।

All Best Blog সাইটে প্রকাশিত/প্রচারিত কোনো সম্পূর্ণ ব্লগ পোস্ট, সংবাদ, তথ্য, ছবি, অডিও, ভিডিও বা যে কোন কনটেন্ট অন্য কারো সাথে শেয়ার করা যাবে। তবে এক্ষেত্রে অবশ্যই ব্লগের প্রকৃত লিংক কিংবা হাইপার ঠিকানা ব্যবহার করতে হবে।

কিন্তু কোন অনুমতি ছাড়া All Best Blog-এ যেকোন কন্টেন্ট এর অংশ বিশেষ কপি করা যাবে না। তবে কিছু অংশ থেকে ধারণা নিতে পারেন। আর যদি কিছু অংশ বা লাইন কপি করেন তাহলে আমাদের ওয়েবসাইটের লিংক যুক্ত করে ক্রেডিট দিয়ে পোস্ট করতে হবে।

All Best Blog ওয়েবসাইটে বিভিন্ন প্রকার পণ্যের দাম বা মূল্য নিয়ে আলোচনা করা হয়ে থাকে। কিন্তু সব ক্ষেত্রে সকল পণ্যের দাম বা মূল্য এক হয় না, কখনও কখনও কম বেশী হতে পারে। যেটি চলমান পরিস্থিতির উপর নির্ভর করে এজন্য আপনি যদি কোনো পণ্য কিনতে চান তবে অবশ্যই আগে যাচাই বাছাই করে নিবেন। তারপর সেই জিনিস নিজের দায়িত্বে কেনার চেষ্টা করবেন।